যশোরে ট্রেন দুর্ঘটানায় শিশু সহ নিহত -২


admin প্রকাশের সময় : সেপ্টেম্বর ৫, ২০২৩, ১:৫৩ অপরাহ্ন /
যশোরে ট্রেন দুর্ঘটানায় শিশু সহ নিহত -২

উৎপল ঘোষ,ক্রাইম রিপোর্টার :
যশোরে ট্রেন দুর্ঘটনায় ২ জ‌নের মৃত্যু হ‌য়ে‌ছে। আজ ৫ সেপ্টমবার মঙ্গলবার বেলা ১২ টার দিকে সদরের ধোপাখোলা বাউল কান্দা এলাকায় বেনাপোল থেকে ছেড়ে আসা খুলনাগামী বেতনা এক্সপ্রেসের সঙ্গে ধাক্কা লেগে দুর্ঘটনাটি ঘটেছে বলে জানিয়েছে স্থানীয়রা।
যশোর রেলও‌য়ে পু‌লি‌শ মর‌দেহ উদ্ধার ক‌রে যশোর জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছে। নিহতরা হলেন ধোপাখোলা এলাকার মৃত আনোয়ার বিশ্বাসের ছেলে আমিরুল ইসলাম (৫৫) ও একই এলাকার মনিরুল ইসলামের ১৬ মাসের ছেলে মোহাম্মদ ইউসুফ।
যশোর রেলওয়ে পুলিশের উপ পরিদর্শক (এসআই) মিজানুর রহমান বলেন, যশোর সদরের ধোপাখোলা বাউল কান্দা এলাকায় বেনাপোল টু যশোর রেললাইন। রেললাইনের পাশে নিহতের বাড়ি। বেলা ১২ টার দিকে রেললাইনের পাশে ইউসুফ নামে ১৬ মাস বয়সী শিশু খেলা করছিলো। এমন সময়ে বেনাপোল থেকে ছেড়ে আসা খুলনাগামী বেতনা এক্সপ্রেস ট্রেনটি এসে যায়। এসময় ছোট্ট শিশুকে তার চাচা আমিরুল বাঁচাতে গেলে তিনি ট্রেনের সঙ্গে ধাক্কা লেগে ঘটনা স্থলে মারা যান। আর শিশুটি গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা যশোর জেনারেল হাসাপাতালে নিলে জরুরি বিভাগে চিকিৎসক শিশুটিকে মৃত ঘোষণা করে। পরে রেলও‌য়ে পু‌লি‌শ মর‌দেহ উদ্ধার ক‌রে যশোর জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছে।
এদিকে একই পরিবারে দুজনের মর্মান্তিক মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে। পুরো এলাকা জুড়ে শোকের ছায়া নেমে এসেছে। স্বজনদের আহাজারিতে পরিবেশ ভারী হয়ে উঠেছে ধোপাখোলা বাউল কান্দা এলাকা।