কুষ্টিয়ায় খড়ের বোঝা মাথায় নিয়ে রেললাইন পারাপারের সময় ট্রেনের ধাক্কায় প্রাণ গেলো বৃদ্ধার


admin প্রকাশের সময় : নভেম্বর ২৮, ২০২৩, ৪:০৪ অপরাহ্ন /
কুষ্টিয়ায় খড়ের বোঝা মাথায় নিয়ে রেললাইন পারাপারের সময় ট্রেনের ধাক্কায় প্রাণ গেলো বৃদ্ধার

কুষ্টিয়া প্রতিনিধি : ছাগল পালন করে মাঠে মাঠে খড়কুটা কুড়িয়ে চলতে হয় ৬০ বছরের বৃদ্ধা খতিরোন নেছাকে। মাঠ থেকে খড়ের বোঝা মাথায় নিয়ে বাড়ি ফিরছিল সে। রেললাইন পারাপারের সময় হটাৎ ট্রেন চলে এলেও মাথায় বোঝা থাকায় বুঝে উঠার আগেই চলন্ত ট্রেনে দুর্ঘটনার শিকার হয়ে রেললাইনেই মৃত্যু হয় খতিরোন নেছার।

কুষ্টিয়ার জগতি -পোড়াদহ রেলওয়ে স্টেশনের মাঝামাঝি দোস্তপাড়া লাল ব্রীজ নামক স্থানে মংলবার(২৮ নভেম্বর) বিকেল সাড়ে ৪ টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহত খতিরোন নেছা (৬০) সদর উপজেলার বটতৈল ইউনিয়নের দোস্তপাড়া গ্রামের পুলপাড়ার বিল্লাল হোসেনের স্ত্রী।

প্রত্যক্ষদর্শী মজনু মিয়া সহ স্থানীয়রা জানান, বৃদ্ধা খতিরোন নেছা প্রতিদিন মাঠে ছাগল চড়ানোর পাশাপাশি রান্নার জন্য খড়কুটা কুড়িয়ে নিয়ে আসেন। আজও সে দোস্তপাড়া রেললাইনের পাশের মাঠে ছাগল চড়িয়ে শুকনো মরিচ গাছ কুড়িয়ে তা বোঝা বেধে মাথায় করে ছাগল নিয়ে বাড়ি ফিরছিল। রেললাইন পার হওয়ার সময় জগতি রেলওয়ে স্টেশন থেকে ছেড়ে আসা পোড়াদহ গামী মেইল ট্রেন চলে আসে কিন্তু খতিরোনের মাথায় খড়ের বোঝা থাকার কারনে বুঝতে পারেননি। এতে ট্রেনের ধাকায় মাথা ও শরীরের বিভিন্ন জায়গায় আঘাত পেয়ে সে রেললাইনের পাশে ছিটকে পড়ে ঘটনাস্থলেই মারা যান। পরে প্রত্যক্ষদর্শীদের চিৎকার চেচামেচিতে ছুটে যায় এলাকাবাসী। এর আগেই মারা যান খতিরোন নেছে।

ঘটনার পর খবর পেয়ে পোড়াদহ জিআরপি থানা পুলিশ এসে ময়না তদন্তের জন্য লাশ উদ্ধার করেন।