ঝিনাইদহ-৩ আসনে আ.লীগের মনোনয়ন দৌড়ে মেজর জেনারেল(অব:) সালাহউদ্দিন মিয়াজী


admin প্রকাশের সময় : নভেম্বর ৯, ২০২৩, ৯:০১ পূর্বাহ্ন /
ঝিনাইদহ-৩ আসনে আ.লীগের মনোনয়ন দৌড়ে মেজর জেনারেল(অব:) সালাহউদ্দিন মিয়াজী

ঝিনাইদহ প্রতিনিধি:
আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঝিনাইদহ-৩ (কোটচাঁদপুর-মহেশপুর) আসনে আওয়ামী লীগের প্রাক্তন গণপরিষদ সদস্য ও সাবেক সংসদ সদস্য অ্যাডভোকেট মো: মঈনুদ্দিন মিয়াজীর পুত্র মহেশপুর উপজেলা আওয়ামী লীগের অন্যতম সদস্য মেজর জেনারেল মো: সালাহউদ্দিন মিয়াজী(অব:) ব্যাপক গণসংযোগ করে যাচ্ছেন।


মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাবেক সামরিক সচিব মেজর জেনারেল (অব:) সালাহউদ্দিন মিয়াজীর বাবা মঈনুদ্দিন মিয়াজী ঝিনাইদহ-৩(কোটচাঁদপুর-মহেশপুর) আসন থেকে ১৯৭০ সালের নির্বাচনে জয়ী হয়ে বাংলাদেশের প্রথম গণপরিষদ সদস্য ও ১৯৭৪ সালে সংসদ সদস্য ছিলেন। বাংলাদেশের সংবিধান প্রণয়ন কমিটির অন্যতম সদস্য মঈনুদ্দিন মিয়াজী ছিলেন মহান মুক্তিযুদ্ধের সংগঠক ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঘনিষ্ঠ সহচর।


মেজর জেনারেল(অব:) সালাহউদ্দিন মিয়াজী বলেন, আগামী সংসদ নির্বাচন উপলক্ষ্যে আমি মানুষের দ্বারপ্রান্তে যাচ্ছি তবে সেটা ভিন্ন আঙ্গিকে। একজন রাজনৈতিককে প্রথমে সমাজসেবক হতে হবে। আর আমি সেটা হওয়ার চেষ্টা করছি।
আমার মূল লক্ষ্য মানুুষকে জানা মানুষকে চেনা ও আমাকে সকলের মাঝে জানানো। মুক্তিযুদ্ধের চেতনা নিয়ে বঙ্গবন্ধু যে আওয়ামী লীগ তৈরী করেছিলেন তার মধ্যে আকাশ-পাতাল ফারাক রয়ে গেছে।


এখন সংগঠনের সবাই দলীয় দ্বিধা বিভক্তি নিয়ে ব্যস্ত। নিজের স্বার্থকে জলাঞ্জলি দিতে না পারলে জনপ্রতিনিধি হওয়া যায় না। এবারের নির্বাচনের প্রেক্ষাপট অন্যবারের তুলনায় ভিন্ন হবে। ভোটের আগে সবাই এসে মাঠ গরম করে ভোট নিয়ে নির্বাচিত হয়। পরে উনারা সব ভুলে যায়। এতে করে জনগণ হতাশ হয়ে যায়। এক পর্যায়ে দল ক্ষতিগ্রস্থ হয় সংগঠন ক্ষতিগ্রস্থ হয়। গ্রুপিং লবিং করে এবার মনোনয়ন হবে না প্রকৃত যারা শেকড়ের জন্য কাজ করে যাচ্ছে তাদেরকে মাননীয় প্রধানমন্ত্রী বেছে নিবেন বলে আমার বিশ্বাস।