দেবহাটায় পুলিশের অভিযানে ইয়াবাসহ আব্দুল্লাহ আল মামুন গ্রেপ্তার


admin প্রকাশের সময় : সেপ্টেম্বর ৫, ২০২৩, ১২:৪৬ অপরাহ্ন /
দেবহাটায় পুলিশের অভিযানে ইয়াবাসহ আব্দুল্লাহ আল মামুন গ্রেপ্তার

মোঃ আজগার আলী, জেলা প্রতিনিধি সাতক্ষীরাঃ
পুলিশ সুপার কাজী মনিরুজ্জামান (পিপিএম) এর দিক নির্দেশনায় ও সহকারী পুলিশ সুপার (দেবহাটা সার্কেল) এসএম জামিল আহমেদের সার্বিক তত্ত্বাবধানে এবং দেবহাটা থানার অফিসার ইনচার্জ বাবুল আক্তারের নেতৃত্বে দেবহাটা থানা এলাকায় আইন-শৃঙ্খলা রক্ষা, মাদকদ্রব্য উদ্ধার ও বিশেষ অভিযান পরিচালনাকালে ৫ই সেপ্টেম্বর মঙ্গলবার সাতক্ষীরা দেবহাটা থানা পুলিশের বিশেষ অভিযানে ২২ পিচ ইয়াবা ট্যাবলেটসহ ১ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার হয়েছে।

তার বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে দেবহাটা থানায় একটি মামলা দায়ের করেছে। এসআই (নিঃ) মোঃ গিয়াস উদ্দিনসহ সঙ্গীয় ফোর্স দেবহাটা থানার সুবর্নাবাদ গ্রামস্থ জনৈক রবীন্দ্রনাথ মন্ডল (৬০), পিতা- মৃত অশ্বিনী মন্ডল এর বসত বাড়ির সামনে পাঁকা রাস্তার উপর থেকে ২২ পিচ ইয়াবা ট্যাবলেটসহ আসামি দেবহাটা উপজেলার বড়শান্তা গ্রামের মৃত আবুল হোসেন মোড়লের ছেলে মোঃ আব্দুল্লাহ আল মামুন (৩৮) কে গ্রেপ্তার করেন।

এ বিষয়ে দেবহাটা থানায় একটি নিয়মিত মাদক মামলা রুজু করা হয়। যার মামলা নং- ০২, তারিখ-০৫/০৯/২৩, ধারা- ৩৬(১) সারণির ১০(ক)/৪১ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮। আটককৃতকে আজ মঙ্গলবার বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়। ওসি বাবুল আক্তার জানান, মাদকের বিরুদ্ধে পুলিশ সর্বদা সচেষ্ট। যারা মাদক ব্যবসা বা সেবন করে তারা দেশের শত্রু। তাদের বিরুদ্ধে পুলিশের অভিযান অব্যাহত থাকবে বলে ওসি জানান।