চাঁপাইনবাবগঞ্জে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ড কাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টূর্ণামেন্টের ফাইনাল


admin প্রকাশের সময় : অগাস্ট ২৪, ২০২৩, ২:০২ অপরাহ্ন /
চাঁপাইনবাবগঞ্জে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ড কাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টূর্ণামেন্টের ফাইনাল

মো: রুবেল,
জেলা প্রতিনিধি,চাঁপাইনবাবগঞ্জ:
বঙ্গবন্ধু ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিব গোল্ড কাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টূর্ণামেন্টের ফাইনাল খেলা হয়েছে চাঁপাইনবাবগঞ্জে।

এতে বালকের টূর্ণামেন্টে চ্যাম্পিয়ন হয় সদর উপজেলার বারঘরিয়া ইউনিয়নের চামাগ্রাম সরকারী প্রাথমিক বিদ্যালয় ও রানারআপ হয় অনুপনগর নতুনপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়।

বালিকাদের টূর্ণামেন্টে চ্যাম্পিয়ন হয় সদর উপজেলার মহারাজপুর ইউনিয়নের কারবালা সরকারী প্রাথমিক বিদ্যালয় ও রানারআপ হয় চর-অনুপনগর সরকারী প্রাথমিক বিদ্যালয়।

সদর উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসের আয়োজনে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিব গোল্ড কাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টূর্ণামেন্টে মোট ৩০টি দল অংশ নেয়।

বুধবার সন্ধ্যায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিব গোল্ড কাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টূর্ণামেন্টের ফাইনাল খেলার শেষে চ্যাম্পিয়ন ও রানারআপ দলের হাতে পুরস্কার তুলে দেন অতিথিরা।

এতে প্রধান অতিথি ছিলেন, সদর উপজেলা চেয়ারম্যান মো. তসিকুল ইসলাম তসি। সভাপতিত্ব করেন সদর উপজেলা নির্বাহী অফিসার মোঃ রওশন আলী।

বিশেষ অতিথি ছিলেন সদর উপজেলা ভাইস চেয়ারম্যান তসিকুল ইসলাম বাবলু, চাঁপাইনবাবগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান মুকুল, সহকারী জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ আব্দুর রাজ্জাক, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার নূর উন নাহার রুবিনা, সহকারী উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মুনিরা রহমানসহ অন্যরা।

এসময় সদর উপজেলার বিভিন্ন প্রাথমিক শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান ও সহকারী শিক্ষক-শিক্ষার্থী এবং ক্রীড়ামোদী দর্শকরা উপস্থিত ছিলেন।