কোটচাঁদপুরে বিএনপির ৪৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী উৎযাপন,


admin প্রকাশের সময় : সেপ্টেম্বর ১, ২০২৩, ১:৪৬ অপরাহ্ন /
কোটচাঁদপুরে বিএনপির ৪৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী উৎযাপন,

নিজস্ব প্রতিবেদক বাবলু মিয়া,

ঝিনাইদহের কোটচাঁদপুর উপজেলার বিএনপি ও সকল সহযোগী সংগঠন উপজেলা শাখার উদ্দ্যোগে(৪৫ তম) প্রতিষ্ঠা বার্ষিকী ২০২৩ উৎযাপন,দোয়া মোনাজাত,আলোচনা সভা ও বর্ণাঢ্য শোভাযাত্রার আয়োজন করা হয়েছে।

(০১-সেপ্টেম্বর)শুক্রবার বিকাল ৪ টার সময় দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন ও শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন উপজেলা ও ইউনিয়ন থেকে আগত বিএনপি’র সকল সহযোগী অঙ্গ সংগঠনের নেতা কর্মী সহ উপজেলা বিএনপির নেতৃবৃন্দ।

বিএনপির উপজেলা শাখার সভাপতি আব্দুর রাজ্জাক বিশ্বাস এর সভাপতিত্বে সাধারণ সম্পাদক লিয়াকত আলীর সার্বিক তত্বাবধায়নে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

পরে উপজেলা বিএনপির দলীয় কার্যালয়ের সামনে থেকে বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়ে,প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে সরকারি মডেল প্রাথমিক বিদ্যালয়ের সামনে এসে সমবেত হয়।

এসময় উপস্থিত ছিলেন,জেলা বিএনপির সভাপতি এ্যাড আব্দুল মজিদ,পৌর বিএন পির সভাপতি এস কে সালাউদ্দিন বুলবুল সিডল,কেন্দ্রীয় বিএনপির তথ্য ও গবেষণা বিষয়ক সহ সম্পাদক আমিরুজ্জমান খান শিমুল,সাংগঠনিক সম্পাদক মির্জা টিপু,সেক্রেটারি আবুল কাসেম,জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক ফারুক হোসেন খোকন,
উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক হারুন অর রশিদ,পৌর সহ- সভাপতি আব্দুর রশিদ সর্দার,মমিন মনোয়ার,ছাত্র দলের সদস্য সচিব ফজলে রাব্বি উপজেলা যুবদলের আহবায়ক মুকুল খান,সদস্য সচিব মাহফুজুর রহমান মামুন,যুবদলের নেতা মোস্তাফিজুর রহমান রিপন,সাবেক কুশনা ইউনিয়ন ছাত্রদলের সভাপতি আতিয়ার রহমান লিটন,বিএনপি নেতা আতিয়ার রহমান পাতা, ছাত্রদলের কুশনা ইউনিয়ন সভাপতি রাশেদুল ইসলাম রাসেল প্রমুখ