পটুয়াখালীর দুমকিতে বিএনপির ৪৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বর্নাঢ্য র‍্যালি


admin প্রকাশের সময় : সেপ্টেম্বর ২, ২০২৩, ৬:১৪ অপরাহ্ন /
পটুয়াখালীর দুমকিতে বিএনপির ৪৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বর্নাঢ্য র‍্যালি

মোঃ আরিফুর রহমান (মামুন)
দুমকি পটুয়াখালী প্রতিনিধি: বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি’র) ৪৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে দুমকীতে বর্নাঢ্য র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার (১ সেপ্টেম্বর) বিকাল ৪ টায় উপজেলা বিএনপি কার্যালয়ে সভাপতি খলিলুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সাইফুল আলম মৃধার সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-পটুয়াখালী জেলা বিএনপির সদস্য সচিব স্নেহাংশু সরকার কুট্টি।প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন-জেলা বিএনপির কমিটির সিনিয়র সদস্য মোস্তাক আহমেদ পিনু। এ সময় আরও উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির যুগ্ম সাধারন সম্পাদক মোঃ জাহিদুল হক হাওলাদার এবং মুরাদিয়া ইউনিয়ন বিএনপির সভাপতি উপজেলা বিএনপির সিনিয়র সদস্য মোঃ তারিকুল ইসলাম খান , উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান মিন্টু, উপজেলা যুবদলের আহবায়ক জসিম উদ্দিন হাওলাদার, সিনিয়র যুগ্ম আহবায়ক জাকির হোসেন হাওলাদার, উপজেলা সেচ্ছাসেবক দলের আহবায়ক সৈয়দ অহিদুল হক, সদস্য সচিব মাসুদুল আলম মৃধা, উপজেলা বিএনপির অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ।
আলোচনা সভা শেষে উপজেলা বিএনপি কার্যালয় থেকে এক বর্ণাঢ্য র‍্যালি শুরু করে থানা ব্রীজ ও বাজার হয়ে একই স্থানে এসে শেষ হয়। এ সময় উপজেলা ও বিভিন্ন ইউনিয়ন বিএনপি, যুবদল,মহিলা দল, ছাত্রদল, সেচ্ছাসেবক দল, শ্রমিকদল, কৃষকদল, মৎস্যদলসহ বিভিন্ন অংগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা খন্ড খন্ড মিছিল নিয়ে উপস্থিত হয়।